• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৫ অপরাহ্ন
  • Bengali Bengali English English

তিতারপাড়া আন-নূর তরুণ সংঘ’র কমিটি গঠন, নেতৃত্বে মামুন ও রানা!

নিজস্ব প্রতিবেদক
আপডেট : রবিবার, ২৫ জুলাই, ২০২১

কক্সবাজার রামু তিতারপাড়া আন-নূর তরুণ সংঘ’র এক বছর মেয়াদি নতুন কমিটি গঠন করা হয়েছে৷ এতে মো. বেলাল হোসেন (মামুন) কে সভাপতি, মো. রায়হান উদ্দিন (রানা) কে সাধারণ সম্পাদক ও নুরুল আবছারকে সাংগঠনিক মনোনীত করা হয়েছে।

গেলো ২৩ জুলাই’২১ তিতারপাড়া আন-নূর তরুণ সংঘ এর প্রধান উপদেষ্টা মো. আবুল বাশারের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটি ঘোষণা করা হয়৷

কমিটির অন্য সদস্যরা হলেন, সি.সহ-সভাপতি, আজিজুল হক (আজিজ) সহ-সভাপতি, মামুন উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক, শফিকুল ইসলাম, ওসমান গণি, সহ-সাংগঠনিক সম্পাদক, মো নুরুল আবছার অর্থ সম্পাদক, রিফাত হোসেন (রিয়াদ) সহ-অর্থ সম্পাদক, মো. আবদুল্লাহ, ক্রিড়া সম্পাদক, গিয়াস উদ্দিন, সহ-ক্রিড়া সম্পাদক, আব্দুল মান্নান, প্রচার সম্পাদক, আবু বক্কর ছিদ্দিক সহ-প্রচার সম্পাদক, নুরুল আমিন, ধর্ম বিষয়ক সম্পাদক, হাফেজ হাবিব উল্লাহ, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক, আমান উল্লাহ।

এছাড়া সদস্য হিসেবে রয়েছেন, কার্যকারি সদস্য আব্দুল মোমেন (শাহিন), জাকের হোসেন, মো. কামাল হোসেন, সালাউদ্দীন (বাবু), আকতারুল আলম, নুরুল আবছার (সোহেল), তৌহিদুল ইসলাম।

তিতারপাড়া আন-নূর তরুন সংঘের নবনির্বাচিত সভাপতি মো. বেলাল হোসেন (মামুন) বলেন, একজন সম্পদ ও বিত্তশালী লোকের টাকার মুল্য তখনই হয়, যখন এলাকার মানুষের কল্যানে এবং এলাকার উন্নয়নে সামিল হয়। আর তা সম্ভব একটি সংঘবদ্ধ সংগঠনের মাধ্যমে। আর সেই তাগিদ থেকেই আমরা একটি ব্যতিক্রমধর্মী অরাজনৈতিক সমাজকল্যাণ “তিতারপাড়া আন-নূর তরুণ সংঘ” নামক সংগঠনটি গড়ে তুলছি। আমরা সামাজিক কর্মকান্ডের মাধ্যমে অত্র অঞ্চলের মানুষের পাশে দাড়াতে চাই। মানুষ মানুষের জন্য এ নীতিকে আঁকড়ে ধরেই সামনে এগিয়ে যেতে চাই। সকলের সহযোগিতা কামনা করছি। আমাদের পরামর্শ দিয়ে সকলে সহযোগিতা করবেন এই প্রত্যাশা রইলো।


আরো বিভন্ন বিভাগের নিউজ