• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

সরে দাঁড়াল সিটি; রোনালদোর জন্য ২৪ মিলিয়ন দর হাঁকল ইউনাইটেড!

ডেস্ক নিউজ / ১৯ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

কয়েক ঘণ্টার মাঝে সবকিছু বদলে গেল! আজ শুক্রবার ঘণ্টা তিনেক আগ পর্যন্ত যেখানে সবাই জানত যে, জুভেন্তাস ছেড়ে ম্যাঞ্চেস্টার সিটিতে যাচ্ছেন রোনালদো; সেখানে সবকিছু যেন ভোজবাজির মতো পাল্টে গেল। পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোর ইতালি ছাড়ার খবর জুভেন্তাস কোচ আলেগ্রি নিশ্চিত করতেই মাঠে নেমে পড়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। গোল ডট কম জানিয়েছে, রেড ডেভিলসরা ৩৬ বছর বয়সী পর্তুগিজ মহাতারকার জন্য ২৪ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে।

ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেড দিয়েই ক্রিশ্চিয়ানো রোনালদোর তারকাখ্যতির শুরু। তাই তাদের ‘চিরশত্রু’ সিটিতে যাওয়া নিয়ে ইউনাইটেড ভক্তরা মন খারাপ করেছিলেন। কারণ তারা এখনো রোনালদোকে ঘরের ছেলে হিসেবেই ভাবেন। ইউনাইটেড সমর্থকদের মনের দুঃখ দূর হয় সিটি বস পেপ গার্দিওলার একটি কথায়। আজ তিনি বলেছেন, ‘রোনালদোর চুক্তিতে এখনো অনেক কিছু আছে যেগুলো সমঝোতা থেকে অনেক দূরে।’

রোনালদোর ট্রান্সফার ফি নিয়েই সিটির সঙ্গে জুভেন্তাসের বনিবনা হচ্ছিল না। সেটা হয়তো শেষ পর্যন্ত অমীমাংসিতই থেকে গেল। আজ জুভেন্তাস কোচ আলেগ্রি বলেন, ‘রোনালদোর চলে যাওয়া নিশ্চিত।‘ এরপরেই ইউনাইটেড কোচ সুলশার সংবাদ সম্মেলনে বলেন, ‘রোনালদোকে পাওয়ার লড়াইয়ে আমরাও আছি।’ সুলশারের এই বক্তব্যের পর ইতালি আর ব্রিটিশ কিছু মিডিয়া বলে দিয়েছে যে, রোনালদো দুই বছরের চুক্তিতে রাজি হয়েছেন। তবে সবই আনঅফিসিয়াল।

গোল ডটকম জানিয়েছে, রোনালদোকে পাওয়ার দৌঁড় থেকে সিটি সরে যাওয়ার পর তার জন্য জুভেন্তাসকে ২৪ মিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়েছে ইউনাইটেড। এতে এতদিন আলোচনার বাইরে থাকা রেড ডেভিলসরা হুট করেই লাইমলাইটে চলে এসেছে। সোশ্যাল সাইটে ইউনাইটেড সমর্থকেরা আনন্দ প্রকাশ করছেন। রোনালদোর ট্রান্সফার ফি হিসেবে সিটির কাছে ২৫ মিলিয়ন ইউরো দাবি করেছিল জুভেন্তাস। এবার ইউনাইটেডের প্রস্তাব তার কাছাকাছিই আছে। তাই সিআরসেভেনের ওল্ড ট্র্যাফোর্ডে ফেরা প্রায় নিশ্চিত।


আরো বিভন্ন বিভাগের নিউজ