• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন

কক্সবাজার সরকারী উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ইয়াছিন ও সম্পাদক সিফাত

Md Nazim Uddin / ২১ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

সংবাদ বিজ্ঞপ্তি:

কক্সবাজার সরকারী উচ্চ বিদ্যালয় ছাত্রলীগের কমিটি অনুমোদন দিয়েছে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার শহর শাখার ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইকবাল রিপন ও সাধারণ সম্পাদক শাকিল আজম। অনুমোদিত কমিটিতে ইয়াছিন আরফাতকে সভাপতি ও আলভী হোছাইন সিফাতকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

এছাড়া রাজন ওবায়েদ সহ-সভাপতি, তাসমুল হায়দার আবদি যুগ্ম-সাধারণ সম্পাদক, সায়েম শওকত সাংগঠনিক সম্পাদক ও মো: সাঈদ উদ্দিন দপ্তর সম্পাদক করে ৬ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার লক্ষ্যে ০১ সেপ্টেম্বর থেকে আগামী এক বছরের জন্য নতুন এই কমিটির অনুমোদন দেওয়া হয়। উক্ত কমিটি বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার শহর শাখার কার্যক্রমে সবসময় নিয়োজিত থাকবে এবং বিভিন্ন কর্মকান্ডে গতিশীল ভুমিকা রাখবে।

পাশাপাশি বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার সরকারী উচ্চ বিদ্যালয় ক্যাম্পাসকে সাধারণ ছাত্রদের নিয়ে মুজিবপ্রেমী ঘাঁটি হিসেবে তৈরি করতে অগ্রণী ভুমিকা রাখবে। এদিকে আগামী এক মাসের মধ্যে একটি পুর্ণাঙ্গ কমিটি উপহার দিবে বলে আশা প্রকাশ করছে নবগঠিত এই স্কুল ছাত্রলীগ কমিটি। এই ব্যাপারে সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন এই ছাত্রনেতারা। স্কুল ছাত্রলীগ কমিটি অনুমোদন দেওয়ায় বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার শহর শাখার ভারপ্রাপ্ত সভাপতি হাসান ইকবাল রিপন ও সাধারণ সম্পাদক শাকিল আজমের প্রতি কৃতজ্ঞতা জানান নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ।


আরো বিভন্ন বিভাগের নিউজ