• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:১৭ অপরাহ্ন

প্রতিবন্ধীদের হুইল চেয়ার বিতরণ করলেন মানবিক টিম কুতুবদিয়া

Md Nazim Uddin / ১৯ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

কাইছার সিকদার:

কুতুবদিয়া উপজেলায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেছে “মানবিক টিম কুতুবদিয়া” নামে একটি স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৪(চার) টায় কুতুবদিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ ওমর হায়দারের উপস্থিতিতে থানার মাঠে তিন জন প্রতিবন্ধীর মাঝে এসব চেয়ার বিতরণ করা হয়। এসময় তিনি মানবিক টিমকে ব্যক্তিগত পক্ষ থেকে ৫,০০০(পাঁচ হাজার) টাকা অনুদান প্রদান করেন।

এবিষয়ে তিনি বলেন, শিক্ষার্থী হয়ে আপনারা নিজের টাকায় এতবড় মহৎ কাজে নিজেদের নিয়োজিত করেছেন এটা প্রশংসার দাবিদার৷ যে সময়ে সাধারণত সবাই পড়ালেখা ও খেলাধুলা, আড্ডায় মেতে থাকেন সে সময়টিতে আপনারা সমাজসেবায় লিপ্ত হয়ে উজ্জ্বল দৃষ্টান্ত স্থাপন করেছেন৷ এই উদ্যোগ সত্যিই সকলের জন্য অনুকরণীয় ও অনুপ্রেরণার বিষয়৷ সব ধরনের ভাল কাজে তিনি সদা সহযোগিতা করতে আগ্রহী বলে আশ্বাস দেন৷

চেয়ার বিতরণকালে উপস্থিত ছিলেন, মানবিক টিম কুতুবদিয়া এর উপদেষ্টা থানা কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক সাংবাদিক কাইছার সিকদার, উপদেষ্টা সাংবাদিক আবুল কাশেম, এডমিন নুরুল আজম কুতুবী, হেলাল উদ্দিন কুতুবী, ফরিদুল আলম কুতুবী, সোহেল রানা, মডারেটর জালাল উদ্দিন, সদস্য সাহাব উদ্দিন, মিসকাত শরীফ, তারেকুর রহমান, মোঃ হোছাইন, আবদুল খালেক, মোঃ রমিজ প্রমুখ।

উল্লেখ্য, দ্বিতীয় বর্ষপূর্তি উদযাপন উপলক্ষ্যে একইদিন বিনামূল্যে ২৫০ জনকে রক্তের গ্রুপ নির্ণয় এবং আলী আকবর ডেইল জামে মসজিদে খতমে কোরআন ও দোয়া মাহফিল করা হয়।


আরো বিভন্ন বিভাগের নিউজ