• শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৬ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

যুবলীগকে ধন্যবাদ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের

Md Nazim Uddin
আপডেট : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

চ্যানেল কক্স ডেস্ক:

যুবলীগকে ধন্যবাদ জানিয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। করোনা মোকাবেলায় মেডিকেল বিশ্ববিদ্যালয়কে বাংলাদেশ যুবলীগের পক্ষ থেকে ১০ টি বড় আকারের অক্সিজেন সিলিন্ডার প্রদান করায় এই ধন্যবাদ জানানো হয়।

যুবলীগের সভাপতি অধ্যাপক শেখ ফজলে শামস তাপস এবং সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল বরাবর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মো. শরফুদ্দিন আহমদ স্বাক্ষরিত এক চিঠিতে এই ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

চিঠিতে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের করোনা ইউনিটে দেশের প্রত্যন্ত অঞ্চল থেকে আগত কোভিড-১৯ ভাইরাসে আক্রান্তদের চিকিৎসা সেবা কার্যক্রম পনিচালনা করা হচ্ছে। এসব রোগীদের সেবা পরিচালনার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের অক্সিজেন ব্যাংক থেকে ১০ টি বড় আকারের অক্সিজেন সিলিন্ডার প্রদান করেছে। এই প্রশংসনীয় উদ্যোগের জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ বাংলাদেশ আওয়ামী যুবলীগকে আন্তনিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছে।

চিঠিতে, বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ যুবলীগ ভবিষ্যতেও এমন মহতী উদ্যোগ বজায় রাখবে বলে আশাবাদ ব্যক্ত করে এবং যুবলীগের সংশ্লিষ্ট সকলের সুস্বাস্থ্য কামনা করে।

বাংলাদেশে এই প্রথম কোন উচ্চ শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে কোন রাজনৈতিক দলকে ধন্যবাদ জানানো হলো।


আরো বিভন্ন বিভাগের নিউজ