• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫১ পূর্বাহ্ন

‘অতিরিক্ত মদপানে’ অসুস্থ আরও এক ‘ছাত্রলীগ কর্মীর’ মৃত্যু

Md Nazim Uddin / ২০ ভিউ টাইম
আপডেট : শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারে বেড়াতে এসে কলাতলীর ‘বে ওয়ান্ডার’ আবাসিক হোটেলে উঠে ‘অতিরিক্ত মদপানে’ অসুস্থ হয়ে পড়া আরও এক ছাত্রলীগ কর্মীর মৃত্যু বরণ করেছে। তার নাম প্রিয়াম (২৫)।

শনিবার (১৮ সেপ্টেম্বর) ভোর রাত সোয়া দুইটার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রিয়ামের মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আনিস আহমেদ।

এর আগে একই ঘটনায় শুক্রবার সকালে নগরীর এনায়েত বাজার এলাকার রাফসানুল হক (২৮) নামের এক ছাত্রলীগ নেতা কক্সবাজারে মারা যান। প্রিয়াম তার সাথেই অসুস্থ হয়েছিলেন।

জানা গেছে, কক্সবাজারে বেড়াতে এসে কলাতলীর বে ওয়ান্ডার নামের একটি হোটেলে ওঠেন রাফসানুল হক, রায়হান ও সাইমুন প্রিয়ামসহ চার বন্ধু।

হোটেল কর্তৃপক্ষের দাবি, তারা সকলে অতিরিক্ত মদ পান করে। এতে তিনজন অসুস্থ হয়ে পড়লে কক্সবাজার সদর হাসপাতালে নেওয়ার পথে রাফসানুল হকের মৃত্যু হয়।

অপর দুই বন্ধু রায়হান ও সাইমুন প্রিয়ামের অবস্থার অবনতি হলে তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রিয়ামের মৃত্যু হয়।

হোটেল রেজিস্ট্রারে থাকা ঠিকানা মতে, ওই তিন বন্ধুর বাড়ি চট্টগ্রামের কোতোয়ালি এলাকায়। মৃত দুজন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কর্মী বলে জানা গেছে।

কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মো. মহিউদ্দিন আহমেদ হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে বলেন, কক্সবাজারে বেড়াতে এসে কলাতলীর বে ওয়ান্ডার হোটেলে রাফসানুল হক, রায়হান ও সাইমুন প্রিয়ামসহ চার বন্ধু ওঠে। তারা সকলে অতিরিক্ত মদ পান করে। এতে তিনজন শুক্রবার সকালে অসুস্থ হয়ে পড়ে। তাদের মধ্যে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাফসানের মৃত্যু হয়। অন্য দুইজনকে চট্টগ্রামে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহভাপতি আনিস আহমেদ বলেন, শুক্রবার রাফসানুল হকের মৃত্যু হয়েছে। পরে শনিবার ভোর রাত দুইটার দিকে চট্টগ্রাম মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় প্রিয়ামের মৃত্যু হয়েছে।

তিনি বলেন, অতিরিক্ত মদপানে না বিষাক্ত ভেজাল মদপানে তাদের মৃত্যু হয়েছে এখনি কিছু বলা যাচ্ছে। তবে তদন্ত করলে সঠিক বিষয়টি বের হয়ে আসবে বলে জানান তিনি।


আরো বিভন্ন বিভাগের নিউজ