• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

মিজবাহ উদ্দীন মজিদী মাতারবাড়ী ইউপি মেম্বার নির্বাচিত

Md Nazim Uddin / ২৬ ভিউ টাইম
আপডেট : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

আনছারুল করিম, মাতারবাড়ী,মহেশখালী:

গ্রামের উন্নয়নের জন্য অচল চাকা সচল রাখতে ও সুখে দুঃখে মানুষের পাশে দাঁড়াতে মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২নং ওয়ার্ডে জনগণের বিপুল ভোটে জয় লাভ করেছেন মোরগ মার্কার প্রার্থী মিজবাহ উদ্দীন মজিদী।

সোমবার (২০ সেপ্টেম্বর) রাত ৮ টায় প্রিসাইডিং অফিসার কর্তৃক বিভিন্ন পদে অংশ নেওয়া প্রার্থীদের ফলাফল ঘোষণা করা হয়। এসময় মেম্বার পদে বিজয়ী হিসেবে মিজবাহ উদ্দীন মজিদী এর নাম ঘোষণা করেন তিনি।

ফলাফলে মেম্বার পদপ্রার্থী মিজবাহ উদ্দীন মজিদী মোরগ মার্কা নিয়ে ৬০৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বর্তমান মেম্বার মুজিবুর রহমান ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ৫২৭ ভোট। এছাড়াও, উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রিসাইডিং অফিসার কর্তৃক বেসরকারিভাবে মোরগ মার্কায় মিজবাহ উদ্দীন মজিদীকে বিজয়ী ঘোষণা করা হয়।

বেসরকারিভাবে নির্বাচিত মেম্বার পদপ্রার্থী মিজবাহ উদ্দীন মজিদী মহান আল্লাহ রাব্বুল আলামিনের প্রতি শোকরানা প্রকাশ করে বলেন, এই জয় জনগণের জয়, আপনাদেরই জয়, কারণ আপনারা আস্তা রেখেছেন এবং আপনাদের উন্নয়নের জন্যে আমাকেই মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের একজন মেম্বার বানিয়েছেন।

তিনি আরও বলেন, কারো সাথে বৈরিতা নয়, স¤প্রীতি হবে আমাদের অগ্রযাত্রার মূলমন্ত্র।জনগণ যেহেতু আমাকে নির্বাচিত করে মেম্বার বানিয়েছেন তাই আমি আপনাদের সুখে দুঃখে পাশে থেকে, আপনাদেরকে সাথে নিয়ে মাতারবাড়ীর ২ নাম্বার ওয়ার্ডকে একটি সুন্দর ও নিরাপদ এলাকা হিসেবে গড়ে তুলে, আধুনিক ওয়ার্ড গড়তে সকলের সহযোগিতা কামনা করেছেন। এবং ভোর থেকে ২নং ওয়ার্ডের ভোট গ্রহণ করা হয় উত্তর সিকদার পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

এ কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ২৭৮৭ জন। উপস্থিত ভোটার সংখ্যা ১৭৮৮ জন। ভোট বাতিল হয়েছে ৭৩ টি।

উত্তর সিকদার পাড়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সকল ভোটার, এজেন্ট ও বিভিন্নভাবে সহযোগিতা প্রদানকারী বন্ধু-বান্ধব, আত্মীয় স্বজনসহ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করা সংশ্লিষ্ট প্রশাসনের কর্মকর্তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন নব নির্বাচিত মেম্বার মিজবাহ উদ্দীন মজিদী।

এদিকে, মহেশখালী উপজেলায় প্রাথমিকভাবে ১ টি পৌরসভা ও ৩টি ইউনিয়ন পরিষদ এর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ