• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

শহর পুলিশ ফাঁড়ির অভিযানে অস্ত্র ও কার্তুজ’সহ দুইজন ছিনতাইকারী গ্রেফতার

Md Nazim Uddin / ২০ ভিউ টাইম
আপডেট : শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির অভিযানে ০১(এক) টি দেশীয় তৈরী এলজি বন্দুক ও ০১ (এক) রাউন্ড কার্তুজ’সহ দুইজন অস্ত্রধারী ছিনতাইকারী গ্রেফতার।

ফাঁড়ি সূত্রে জানা যায়, অদ্য ০৭/০১/২০২২ খ্রিঃ তারিখ রাত অনুমান ০১.১৫ ঘটিকার সময় শহর পুলিশ ফাঁড়ির একটি চৌকষ টিম কক্সবাজার পৌরসভাস্থ লালদীঘিরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীরা, ১। তারেক (২০), পিতা মোহাম্মদ হেলাল, সাং-আদর্শ গ্রাম, ২। ইয়াসিন আরাফাত(১৭), পিতা- আব্দুর রহিম, সাং-জেলগেট, থানা ও জেলা কক্সবাজার।

কক্সবাজার শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেন নিশ্চিত করে বলেন, তাদের হেফাজত হতে ০১(এক)টি এক নালা দেশীয় তৈরি এলজি বন্দুক ও ০১ (এক) রাউন্ড কার্তুজ উদ্ধার করে উপস্থিত স্থানীয় জনগণ ও সাক্ষীদের সামনে জব্দ করা হয়।

তিনি আরও বলেন, জেলার সুযোগ্য পুলিশ সুপার হাসানুজ্জামানের নির্দেশনায় শহরের সর্বোচ্চ চিন্থিত সন্ত্রাসীদের আস্তানা। দীর্ঘদীন ধরে পর্যটন স্পর্টগুলোতে যারা সন্ত্রাসী, ছিনতাই, খুন, কিশোর গ্যাং তৈরিসহ বিভিন্ন অপরাধ করে আসছেন তাদের দমন করতে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। ইতিমধ্যে শহর পুলিশ ফাঁড়ি অপরাধ দমনে শীর্ষ ভূমিকা রাখায় জেলা পুলিশের পক্ষ থেকে সর্বোচ্চ সম্মাননা গ্রহণ করেছি। অপরাধী যেই হউক রেহাই পাবে না, গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ