• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৫ অপরাহ্ন

তোকে তো পারলাম না, তোর ছেলেকে মারলাম

ডেক্স নিউজ / ১৯ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ২৫ আগস্ট, ২০২২

রাজধানীর গুলিস্তানে ছেলে ইউসুফকে (৯) দোকানে বসিয়ে নামাজ পড়তে যান ব্যবসায়ী মোহাম্মদ আলী। নামাজ শেষে ফিরে দেখেন ছুরিকাঘাতে আহত হয়েছে তাঁর ছেলে। গতকাল বুধবার দুপুরে ফুলবাড়িয়া সিটি সুপার মার্কেটে এ ঘটনা ঘটে। মোহাম্মদ আলী ওই মার্কেটের একজন ব্যবসায়ী।

তাঁর দুই সন্তানের মধ্যে ইউসুফ বড়। সে স্থানীয় একটি মাদরাসায় দ্বিতীয় শ্রেণির ছাত্র।
ঘটনার পর ইউসুফকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। তার হাত, পা ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

মোহাম্মদ আলীর অভিযোগ, ওই মার্কেটের আরেক ব্যবসায়ী সাইফুল (৩৫) হিংসাবশত তাঁর ছেলেকে ছুরিকাঘাত করেছে। তিনি বলেন, “আমি নামাজ থেকে ফিরলে সাইফুল আমাকে বলে, ‘তোকে তো পারলাম না, তোর ছেলেকে মারলাম’। ”

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল দুপুরে ইউসুফ ওর নানার সঙ্গে দোকানে আসে। তখন ইউসুফকে দোকানে বসিয়ে ওর বাবা ও নানা নামাজ পড়তে যান। তখন ইউসুফকে দোকান থেকে ডেকে নিয়ে গিয়ে সাইফুল ছুরিকাঘাত করে। ইউসুফের চিৎকার শুনে আশপাশের লোকজন গিয়ে ওকে উদ্ধার করে।

তবে এ বিষয়ে অভিযুক্ত সাইফুলের কোনো বক্তব্য পাওয়া যায়নি। ঘটনার পর থেকেই সে পলাতক। শাহবাগ থানার দায়িত্বরত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেন, ‘মার্কেটে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে। বিস্তারিত খতিয়ে দেখা হচ্ছে। ’


আরো বিভন্ন বিভাগের নিউজ