• শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন

সভাপতি রেজাউল, সম্পাদক শেফাইল, সাংগঠনিক মিছবাহ: ঈদগাঁও প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি / ১৯ ভিউ টাইম
আপডেট : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২

কক্সবাজার জেলার ঈদগাঁও উপজেলার প্রতিশ্রুতিশীল সাংবাদিক সংগঠন ঈদগাঁও প্রেস ক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে বাজারের পাবলিক লাইব্রেরীতে আয়োজিত বার্ষিক জরুর সাধারণ সভায় (এজিএম) উপস্থিত সদস্যদের মতামতের ভিত্তিতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
এতে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দৈনিক আমার সময় ও দৈনিক বীর চট্টগ্রাম মঞ্চ প্রতিনিধি মোঃ রেজাউল করিম পুনরায় সভাপতি, দৈনিক রূপালী সৈকত সহ-সম্পাদক ও সিবিএন প্রতিনিধি শেফাইল উদ্দিন সাধারণ সম্পাদক এবং দৈনিক কক্সবাজার বার্তা ও ঈদগাঁও ২৪ এর সম্পাদক মিছবাহ উদ্দিন সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পরবর্তীতে প্রেস ক্লাবের পূর্ণাঙ্গ কার্যকরী পরিষদ গঠন করবেন বলে মতামত ব্যক্ত করেন উপস্থিত অপরাপর কর্মকর্তা ও সদস্য বৃন্দ।

এর আগে বার্ষিক সাধারণ সভায় সভাপতিত্ব করেন প্রেস ক্লাব সভাপতি মোঃ রেজাউল করিম। এতে বিদায়ী কমিটির সহ-সভাপতি মোঃ তৈয়ব জালাল, সাংগঠনিক সম্পাদক এম, শফিউল আলম আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক সায়মন সরওয়ার কায়েম, অর্থ সম্পাদক
এম, আবু হেনা সাগর, সমাজকল্যাণ সম্পাদক নাসির উদ্দিন পিন্টু, দপ্তর সম্পাদক মোজাম্মেল হক, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আলা উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ বজলুর রহমান, মিডিয়া ও যোগাযোগ সম্পাদক মোঃ কাওসার উদ্দিন শরীফ, কার্যকরী সদস্য যথাক্রমে মনছুর আলম, এনামুল হক, গিয়াস উদ্দিন প্রমুখ মতামত উপস্থাপন করেন।

সভায প্রেস ক্লাবের নিজস্ব অফিস স্থাপন, গঠনতন্ত্র প্রণয়ন, ক্লাবের বিপদগ্রস্ত ও অসহায় সদস্যদের সহায়তা প্রদান, স্থায়ী তহবিল গঠন, সদস্যদের মধ্যে ভাতৃত্ব বোধ সৃষ্টি ও প্রেস ক্লাবের পরিচয় পত্র প্রদান সহ নানা বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়েছে।
উল্লেখ্য, ১৯৯৮ সালে গঠিত এ প্রেস ক্লাবটি নানা চড়াই উত্তরায় পেরিয়ে এপর্যন্ত এলাকার সাংবাদিকদের নির্ভরযোগ্য সাংবাদিক সংগঠন হিসেবে কার্যক্রম পরিচালনা করে আসছে।


আরো বিভন্ন বিভাগের নিউজ