• সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ১০:২৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English

৫ সেকেন্ডে গরম চা খাওয়ার বাজি ধরে প্রাণ গেল যুবকের!

মনছুর আলম
আপডেট : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২

ঈদগাঁও ইসলামপুর নতুন অফিস বাজারের মসজিদের পূর্ব পাশে তাওয়াককুল জুস কর্ণারে এই ঘটনা ঘটে। নিহত যুবকের নাম মোস্তফা তার বাড়ি উখিয়া কুতুপালং বলে জানা গেছে।

১লা ডিসেম্বর ২০২২ বৃহস্পতিবার আছরের নামাজের পর নতুন অফিস জামে মসজিদের পূর্বে পার্শে মোহাম্মদ জমির উদ্দীনের মালিকানাধীন দোকান তাওয়াককুল জুস কর্ণারে কর্মরত ছেলে মোস্তাফা (২০) দোকানের অন্য কর্মচারীর সাথে ৫ সেকেন্ডে গরম চা খেতে পারবে বলে বাজি ধরে হঠাৎ গরম চা খেয়ে পেললে কন্ঠ নালী জ্বালা যন্ত্রণা করলে দোকানের মালিক ঈদগাঁও ডায়াবেটিস কেয়ার হাসপাতালে নিয়ে গেলে প্রাথামিক চিকিৎসা করে পরে অবস্থা আশঙ্কাজনক হলে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায় সেখানে ডাক্তার মৃত ঘোষণা করে।

নিহত যুবক গত তিন মাস আগে তাওয়াককুল জুস কর্ণারে চাকরি করার জন্য এসেছিল, নিয়মিত কাজ করে যাচ্ছে আজ হঠাৎ অন্য কর্মচারীর সাথে বাজি ধরে ৫ সেকেন্ডে এই গরম চা খেতে পারবে। তখন সেই সাথে সাথে খেয়ে পেললে এমন ঘটনা ঘটে। এখনো পর্যন্ত নিহত মোস্তফার আত্বীয় স্বজনের সাথে যোগাযোগ হয় নি।

পরে ঘটনার খবর পেয়ে পুলিশ দোকানে ঘটনাস্থলে আসে ততক্ষণে দোকান বন্দ করে কর্মচারীরা চলে যায়।
ঈদগাঁও থানার ওসি গোলাম মোস্তাফা জানান এই ঘটনার বিষয়ে আমরা জানতে পারছি। নিহত যুবকের অভিভাবকরা অভিযোগ করলে আমরা আইনি ব্যবস্থা নেব। এখন লাশ কক্সবাজার সদর হাসপাতালে মর্গে আছে বলে জানান।


আরো বিভন্ন বিভাগের নিউজ
February 2023
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031